নারী সেজে গৃহকর্মীদের শুভেচ্ছা জানালেন চঞ্চল!

আন্তর্জাতিক নারী দিবসে গৃহকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অ’ভিনেতা চঞ্চল চৌধুরী। সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন চঞ্চল। সেখানে নারী সেজে একটি বিজ্ঞাপন চিত্রে অ’ভিনয় করা একটি ছবিও পোস্ট করেন।

চঞ্চলের স্ট্যাটাসটি যুগান্তর পাঠকদের হুবহু তুলে দেওয়া হলো- “বিশেষ একটি দিনে নারীর প্রতি শ্র’দ্ধা আর ভালোবাসা…ব্যাপারটা অনেকটাই লোক দেখানো। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে খুব ঘটা করেই, এ রকম অনেক দিবসই পালিত হয়। ‘….বিশ্বে যা কিছু মহান সৃ’ষ্টি চির কল্যাণকর, অর্ধেক তার আনিয়াছে নারী, অর্ধেক তার নর’-এটা কি শুধুই কবিতার লাইন? নাকি আমা’দের বোধে আর বিশ্বা’সেও এই সত্যটা আছে?

বিশেষ একটি দিনে নয়…সারা বছরজুড়ে, ঘরে-বাইরে সকল ক্ষেত্রে নারীর সমঅধিকার প্রতিষ্ঠিত হোক… করুনা নয়,যোগ্যতার বিচারে নারীর অগ্রযাত্রা অব্য’হত থাকুক… মাতৃরুপী সকল নারীই সৃ’ষ্টির আদি ইতিহাস…” স্ট্যাটাসের শেষে চঞ্চল লিখেছেন, তার পোস্ট করা ছবিটি একটি বিজ্ঞাপন চিত্রের।

সেখানে তিনি নারী চরিত্রে অ’ভিনয় করেছিলেন। চরিত্রটি ছিল গৃহকর্মীর। তাই বিজ্ঞাপন চিত্রের এ ছবিটি দিয়ে চঞ্চল চৌধুরী নারী দিবসে সব গৃহকর্মীকে সম্মান ও ভালোবাসা জানিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*