তার মুখের ওপর কথা বলার সাহস-কলিজা আমার নেই: দীঘি

শিশু অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি এখন বড় পর্দার নায়িকা। একসঙ্গে দু’টি ছবিতে অভিনয় করে নায়িকা হিসেবে পদার্পণ করছেন তিনি।ইতিমধ্যে তার প্রথম ছবি ‘তুমি আছো তুমি নেই’ ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। গত শুক্রবার (৫ মার্চ) দীঘির এ ছবির ট্রেলার প্রকাশ করা হয়।

তবে প্রথম ছবির প্রথম ট্রেলারেই নেতিবাচক প্রতিক্রিয়া পেয়েছেন দীঘি। ট্রেলারে সন্তুষ্ট হতে পারেননি দর্শক। আশানুরূপ সাড়াও পড়েনি। উল্টো নেটিজেনরা ব্যাপক সমালোচনা করছেন।পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ নিয়ে অনেক আশা ছিল কলাকুশলীদের মনে। পরিচালক এটিও আশা করেছিলেন, ‘তুমি আছো তুমি নেই’ হবে তার সবচেয়ে সফল সিনেমা।

এমন পরিস্থিতিতে এ ছবির অভিনয় দর্শকদের পছন্দ না হওয়ার বিষয়টি নিজের কাঁধে নিতে রাজি নন দীঘি। তিনি আকার ইঙ্গিতে পরিচালকের ওপর দোষ চাপিয়েছেন।রোববার (৭ মার্চ) একটি গণমাধ্যমে দেওয়া ভিডিও সাক্ষাৎকারে এ বিষয়ে দীঘি বলেন, ‘আমরা যখন কোনো ফিল্ম করতে যাই তখন অনেক প্রত্যাশা নিয়ে অনেক বিশ্বাসের সাথে সবার ওপর আস্থা রেখে কাজ করি।’

তিনি বলেন, আমাদের অভিনয় শিল্পীদের কাজ কী? জাস্ট অভিনয়টা করা। আমরা পরিচালকের কথা অনুযায়ী অভিনয়টা করব। আমরা জাস্ট ওখানে একটা পুতুলের মতো থাকি। পরিচালক আমাদের ব্যবহার করবে। আমিও আসলে তাই ছিলাম। আমরা যারা গিয়েছি সবাই আসলে তাই ছিলাম।

দীঘি আরও বলেন, আমরা (সেখানে) গিয়েছি, আমাদের অভিনয় করাবে, আমাদের যা ডিরেকশন দিবে আমরা তাই করব।তিনি বলেন, ওখানে পরিচালক ছিলেন দেলোয়ার জাহান ঝণ্টু। তিনি লিজেন্ডারি পরিচালক। তার মুখের ওপর কথা বলার সাহস-কলিজা কিছুই আমার নেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*