কেন চিত্রনায়ক বাপ্পির হাতে হাতকড়া!

চিত্রনায়ক বাপ্পি চৌধুরীকে হা’তক’ড়া পরিয়ে নিয়ে যাচ্ছে পু’লিশ। মাথানত করে পুলিশের সঙ্গে হেঁটে যাচ্ছেন বাপ্পি—‘যন্ত্রণা’ সিনেমার একটি দৃশ্যে এমনটা দেখা যায়। গল্পে কী কারণে বাপ্পিকে গ্রে’প্তার করা হয়, তা জানাননি বাপ্পি। বাপ্পি চৌধুরী বলেন, ‘‘অনেকদিন আগেই রানা ভাইয়ের ‘য’ন্ত্রণা’ সিনেমায় কাজ করছি। সিনেমাটির গল্প দারুণ।

এর আগেও অপূর্ব-রানা ভাইদের একটি সিনেমায় কাজ করেছি। তাদের সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে। আশা করছি, এবারের সিনেমাতেও দর্শক নতুন কিছু পাবেন।’’ মু্ন্সিগঞ্জের গজা’রিয়া উপজেলায় গত বৃহস্পতিবার থেকে এ সিনেমার শুটিং শুরু হয়েছে।

এটি পরিচালনা করছেন যুগল নির্মাতা অপূর্ব-রানা। সিনেমাটি প্রযোজনা করছে এইচকেএস টপস লিমিটেড। বাপ্পি চৌধুরী অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেন বাপ্পি। বেলাল সানী পরিচালিত ‘ডেঞ্জার জোন’ সিনেমাটিও মুক্তির জন্য প্রস্তুত।

আরও পড়ুনঃমডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ অভিনয়ে খুব বেশি সরব নন। মাঝে মধ্যে কাজ করেন তা-ও বেছে বেছে! অভিনেতা আনিসুর রহমান মিলন ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ একসঙ্গে বেশি নাটকে অভিনয় করেননি। এবার একক নাটক ‘ঘোরে’ অভিনয় করছেন এই দুই জন। দীর্ঘ চার বছর পর এই নাটকে একসঙ্গে কাজ করছেন তারা।

নাটকের গল্পে দেখা যাবে, একটি ফ্যাশন হাউজের কর্ণধার মৌ। কম বয়েসি এক ছেলের প্রেমে পড়েন তিনি। অর্থাৎ অসম প্রেমের গল্প নিয়ে এগিয়েছে এ নাটকের কাহিনি। কাজের অভিজ্ঞতা জানিয়ে মিলন বলেন, ‘চিত্রনাট্য পাঠানোর পর মৌ আপা নানা পরামর্শ দিয়েছেন। কাজটি নিয়ে খুবই উৎসাহী ছিলেন তিনি। গল্পের চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য আলাদা চেষ্টা করেছেন তিনি।

কস্টিউম নিয়েও ভেবেছেন।’ দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করে মৌকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন মিলন। এ অভিনেতা বলেন, ‘মৌ আপা যেভাবে কাজে সহযোগিতা করেছেন, এতে আমি মুগ্ধ। মৌ আপা অনেক বেশি কো–অপারেটিভ। আমার মনে হয়েছে,বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য মৌ আপার মতো অভিনেত্রীকে দরকার। তিনি নিয়মিত অভিনয় করলে আমাদের নাটক আরও সমৃদ্ধ হবে।’ এরই মধ্যে নাটকটির দুইদিনের শুটিং শেষ হয়েছে। আরো একদিনের শুটিং বাকি রয়েছে। মৌ-মিলন ছাড়াও এ নাটকে অভিনয় করছেন—জোভান আহমেদ। খুব শিগগির বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*